• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে ‘উল্লাস’-এর উদ‌্যোগে পিপিই ও খাদ‌্য সামগ্রী বিতরন

সিসি নিউজ ।। করোনা ভাইরাসের সংক্রামনের হাত থেকে নিরাপদ থাকতে ইনডিপেনডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি ও সিসি নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক জসিম উদ্দিন ও তাঁর ক‌্যামেরা পারসন আতিয়ার রহমানকে ব্যাক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছেন উল্লাস নামে একটি স্বেচ্ছাসেবি সংগঠন।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে সংগঠনের সদস‌্যরা নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পালের মাধ‌্যমে  পিপিই তুলে দেন ওই সংবাদকর্মীর হাতে। এ সময় উল্লাস-এর সদস‌্য সাজিদ হাসান তিয়াস, ফাইজুল ইসলাম, ফয়সাল হাবীব, ইমাম মেহেদী ও আহসানুল হাবীব সাকিব উপস্থিত ছিলেন।

উল্লাস-এর প্রতিষ্ঠাতা আররাফি আহসান সমুদ্র জানান, এর আগে সৈয়দপুর ১০০ শয‌্যা হাসপাতালের চিকিৎসকদের জন‌্য ১০ পিস পিপিই প্রদান করা হয়েছে। এ ছাড়া সৈয়দপুর শহরের ১০০ দুঃস্থ পরিবারের প্রধানের হাতে সাত দিনের খাদ‌্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী সপ্তাহে উপজেলার আরো ২০০ পরিবারের কাছে খাদ‌্য সামগ্রী প্রদান করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এমন অবস্থায় সাংবাদিকরা ঝুকি নিয়ে তথ্য সংগ্রহ করে দেশবাসীসহ পুরো বিশ্বকে জানাচ্ছেন। তাদের প্রেরিত সংবাদের মাধ্যমে আমরা অনেক কিছু জানতে পারি। তাদের ব্যাক্তিগত নিরাপত্তার কথা চিন্তা করে তাদের জন্য এই পিপিই প্রদান করায় উল্লাস সংগঠনকে সাধুবাদ জানান তিনি।

উল্রেখ‌্য যে, ২০১৫ সালে সৈয়দপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ জন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত হয় স্বেচ্ছাসেবি সংগঠন ‘উল্লাস’। বর্তমানে উল্লাসের সদস‌্যরা দেশের বিভিন্ন বিশ্ববিদ‌্যালয়ে অধ‌্যয়ন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ