• শনিবার, ০৬ জুন ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন |

মাস্ক না পড়ায় নায়িকা তমা মির্জাকে ৫শ টাকা জরিমানা

Red Chilli Saidpur

বিনোদন ডেস্ক ।। রাজধানীর শাহবাগ, হাতিরপুল কাঁচা বাজার ও মগবাজার মোড় এলাকায় অভিযান চালিয়েছে ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় সামাজিক দূরত্ব রক্ষা না করা ও স্বাস্থ্যবিধি মেনে সড়কে না চলায় অভিনেত্রী তমা মির্জাসহ ৯ জনকে জরিমানা করা হয়েছে। এছাড়াও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রায় শতাধিক ব্যক্তিকে সাবধান করা হয়।

ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানটি পরিচালনা করেন ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, রাজধানীর অন্যান্য এলাকার মতো শাহবাগ, হাতিরপুল কাঁচাবাজর ও মগবাজার মোড়ে ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করা হয়। এসময় সামাজিক দূরত্ব বজায় না রাখায় আদালতে ৯ ব্যক্তিকে ৩ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

স্থানীয়রা জানান, মগবাজার মোড়ে বুধবার বিকালে একটি প্রাইভেট কার অাটক করে ভ্রাম্যমান অাদালত। গাড়িতে বসে ছিলেন নায়িকা তমা মির্জা। কি কারণে তিনি বাসা থেকে বের হয়েছেন- জানতে চাইলে বলেন, করোনা প্রতিরোধে সচেতনতামূলক একটি অনুষ্ঠানে তিনি যাবেন। এসময় ভ্রাম্যমান আদালত দেখতে পায় যে নায়িকা মাস্ক পড়েননি। হ্যান্ গ্লাভসও নেই। স্বাস্থ্য অধিদপ্তর ও বিশ্ব সংস্থার নিয়ম না মেনে মাস্ক ছাড়াই সড়কে বের হয়েছিলেন। এজন্য তাকে ৫০০ টাকা করা হয়। সেই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সতর্ক করা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান পরিচালনার সময় প্রায় শতাধিক ব্যক্তিকে সতর্ক করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ