• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সেলুনে চুল কাটানোর পর ৬ জন করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক, ২৫ এপ্রিল ।। করোনাভাইরাসের বিস্তার রোধে গত ২৫ মার্চ ভারত জুড়ে লকডাউন ঘোষণ করা হয়। তবে শুক্রবার রাতে সরকারি এক নির্দেশনায় জানানো হয়েছে, শর্ত সাপেক্ষে ছোট ছোট দোকান পাট খোলা রাখা যাবে। তবে শপিং মল বন্ধ থাকবে।

এমন অবস্থায় মধ্য প্রদেশের সেলুন থেকে ভাইরাস সংক্রমণের খবর সামনে এসেছে। খারগোন জেলার বারাগাও জেলার ওই সেলুনের মালিক একই কাপড় ব্যবহার করে ছয় জনের চুল ও দাড়ি কাটেন। ইন্দোরের একটি হোটেলে কাজ করা এক ব্যক্তি গত ৫ এপ্রিল ওই সেলুনে চুল কাটান। পরে তার করোনাভাইরাস শনাক্ত হয় বলে জানিয়েছেন খারগোন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. দিব্যেশ ভার্মা।

ডা. ভার্মা জানান, ওইদিন গ্রামের বারোজন ওই সেলুনে চুল ও দাড়ি কাটান। তাদের মধ্যে ছয় জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি নিশ্চিত হওয়া যায়। তবে সেলুন মালিকের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েনি।

উল্লেখ্য, ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ৯৪২ জনে পৌঁছেছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ৭৭৯ জনের। ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে এক হাজার ৪৯০ জন নতুন আক্রান্ত ও ৫৬ জন প্রাণ হারিয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ