• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৫২ অপরাহ্ন |
শিরোনাম :

ইতালিতে ফিরেই রোনালদোর ১৪ দিনের কোয়ারেন্টিন

খেলাধুলা ডেস্ক, ২৮ এপ্রিল ।। সেই যে ইতালিতে করোনাভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়ার পর পরই মার্চের মাঝামাঝি চলে যান পর্তুগালে, এতদিন সেখানেই ছিলেন। মৌসুমের বাকিটা শুরুর আশায় আবারও অনুশীলনে ফিরছে জুভেন্টাস, ক্রিস্টিয়ানো রোনালদোও ২৮ এপ্রিল, মঙ্গলবার ফিরে আসছেন মাদেইরার বাড়ি থেকে।

তবে তুরিনে এসেই অনুশীলনে যোগ দিতে পারছেন না ইতালিয়ান চ্যাম্পিয়নদের পর্তুগিজ তারকা। করোনার দাপট আগের চেয়ে একটু কমেছে, তবু সেটি এখনও প্রাণঘাতী। সোমবার করোনা শনাক্ত হয়েছেন নতুন ২৯০ জন, মোট আক্রান্ত ১০৫,৮১৩।  এদিনের ৩৩৩ জনসহ মোট মৃতের সংখ্যা ২৬,৯৭৭।  তাই করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত আদর্শ নিয়ম অনুযায়ী ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে রোনালদোকে। তার মানে, দলের সহখেলোয়াড়দের সঙ্গে মে মাসের মাঝামাঝি নাগাদ ছাড়া তিনি যোগ দিতে পারবেন না।

ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ্পে কন্তে ইতালিয়ান সিরি শীর্ষ ফুটবল লিগ সিরি ‘আ’র খেলোয়াড়দের ৪ মে থেকে এককভাবে অনুশীলনের সবুজসংকেত দিয়েছেন। তবে দলীয়ভাবে অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছে আরও দুই সপ্তাহ পরে অর্থাৎ ১৮ মে থেকে। তবে এটি এখনও কেউ বলতে পারছে না স্থগিত থাকা লিগ কবে থেকে শুরু করার ঘোষণা দেবেন প্রধানমন্ত্রী। ‘চ্যাম্পিয়নশিপ তখনই আবার শুরু হতে পারে যখন সেটি নিরাপদ মনে হবে’-টেলিভিশনে সম্প্রচারিত জাতীয় ভাষণে বলেছেন কন্তে।

সিরি ‘আ’র এখনও ১২ রাউন্ড বাকি। ২৬ ম্যাচ শেষে রোনালদোর জুভেন্টাস লাৎসিওর চেয়ে এগিয়ে আছে মাত্র এক পয়েন্টে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ