• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
চিলাহাটি পরিদর্শনে ভারতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য অনলাইনে ৬ হাজার লেকচার চিলাহাটি-হলদিবাড়ি রেল যোগাযোগ ডিসেম্বরেই শুরু ৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ সৈয়দপুরে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা: যুবক গ্রেফতার মধ্য জানুয়ারিতে ৬০ পৌরসভায় নির্বাচন জলঢাকায় প্রতিবন্ধি বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বিরোধীতার প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ নীলফামারীতে ‘অর্থনৈতিক অঞ্চল’ দ্রুত বাস্তবায়নের দাবীতে মানববন্ধন কিশোরগঞ্জের চাড়ালকাটা নদীর এ্যকুয়েডাক্ট সম্ভাবনাময় পিকনিকস্পট!

ব্যাট-জার্সি-উইকেট নিলামে তুলবেন এন্ডারসন

খেলাধুলা ডেস্ক, ২৮ এপ্রিল ।। করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে আর্থিক সহায়তায় এগিয়ে এসেছেন ইংল্যান্ডের ডান-হাতি পেসার জেমস এন্ডারসন। অসহায়-দুস্থদের পাশে দাঁড়াতে নিজের ব্যাট-জার্সি ও উইকেট নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন এন্ডারসন।

চলতি বছরের শুরুতে দেশের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন এন্ডারসন। সেটি ছিলেন দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে। ওই টেস্ট ম্যাচের অটোগ্রাফ করা জার্সি-ব্যাট এবং উইকেট নিলামে তুলবেন ইংল্যান্ডের পক্ষে বড় ফরম্যাটে সর্বোচ্চ উইকেট শিকারি এন্ডারসন।

নিজ দেশের অনলাইনে ই-বে ওয়েবসাইটের মাধ্যমে তার ব্যাট-জার্সি ও উইকেট নিলামে তোলার কথা জানিয়েছেন এন্ডারসন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এন্ডারসন বলেন, গো ওয়েলফান্ড-এর জন্য আমি ই-বে’র মাধ্যমে বেশ কিছু স্মরণীয় জিনিস নিলামে তুলতে যাচ্ছি। কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আমার খেলা সর্বশেষ টেস্ট ম্যাচের অটোগ্রাফ করা জার্সি-ব্যাট এবং উইকেট নিলামে তোলা হবে।

নিলামের মাধ্যমে আর্থিক সহায়তা করতে প্রথম উদ্যোগ নিয়েছিলেন এন্ডারসনের সতীর্থ জস বাটলার। গত বিশ্বকাপ ফাইনালের জার্সি নিলামে তুলেছিলেন বাটলার।

ইংল্যান্ডের মতো বাংলাদেশের তারকা খেলোয়াড়রাও নিজের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এর মধ্যে আছেন-মাশরাফি বিন মর্তুজা মুশফিকুর রহিম-মোহাম্মদ আশরাফুল-এনামুল হক বিজয়সহ আরও অনেকে। সাকিব আল হাসান তো নিজের প্রিয় ব্যাট নিলামে ২০ লাখ টাকায় বিক্রিও করে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ