• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:০২ অপরাহ্ন |

মায়ের পরে চলে গেলেন ইরফানও

Red Chilli Saidpur

বিনোদন ডেস্ক, ২৯ এপ্রিল ।। মা সাইদা বেগমের মৃত্যুর মাত্র চার দিনের মাথায় না ফেরার দেশে চলে গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খানও। গুরুতর অসুস্থ হয়ে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন। স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল। বুধবার সকালে সেখানেই অভিনেতার মৃত্যু হয়।

২০১৮ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়েছিল ৫৩ বছর বয়সী ইরফান খানের। এরপর এক বছর বিদেশে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ ছবিটি। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। এবার তিনি চলে গেলেন চিরতরে।

প্রিয় বন্ধুর অকাল প্রয়াণে গভীর শোক জানিয়েছেন বলিউড পরিচালক সুজিত সরকার। সকালেই তিনি টুইট করে ইরফানের মৃত্যুর খবর প্রকাশ করেন। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক জানিয়েছেন বলিউডের বহু তারকা।

এর আগে গত শনিবার রাজস্থানের জয়পুরের বেনিওয়াল কানটা কৃষ্ণ কলোনিতে বার্ধক্যজনিত কারণে মারা যান ইরফান খানের মা সাইদা বেগম। ওই সময় মুম্বাইয়ে আটকা থাকায় মায়ের শেষকৃত্যে পর্যন্ত আসেতে পারেননি অভিনেতা। ভিডিও কলের মাধ্যমে তিনি মায়ের শেষকৃত্য দেখেছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ