• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

এমপিওভুক্ত বেসরকারি শিক্ষকদের বেতন বোনাস ঈদের আগেই দিতে হবে

ঢাকা, ০২ মে ।। জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান এবং সেক্রেটারি জেনারেল মাওলানা এবিএম জাকারিয়া এক যৌথ বিবৃতিতে, এমপিওভুক্ত বেসরকারি শিক্ষকদের শতভাগ উৎসব ভাতা এবং ঈদুল ফিতরের পূর্বে মে মাসের চেক ছাড়ের আহ্বান জানান।

নেতৃদ্বয় বলেন, এমপিওভুক্ত বেসরকারি শিক্ষকরা মাত্র ২৫% উৎসব ভাতা পেয়ে থাকেন। যা চাহিদার তুলনায় খুবই অপ্রতুল।

অন্যদিকে সরকারি শিক্ষকরা ১০০% উৎসব ভাতা পেয়ে থাকেন। বিষয়টি বৈষম্যমূলক।

তাঁরা বলেন, মানুষ যেকোনো উৎসব শতভাগ পালন করে থাকে। উৎসব যদি শতভাগ পালিত হয় তবে বেসরকারি এমপিওভূক্ত শিক্ষকদের উৎসব ভাতা কেন শতভাগ নয়?

নেতৃবৃন্দ বেসরকারি এমপিওভূক্ত শিক্ষকদের জন্য অনতিবিলম্বে শতভাগ উৎসব ভাতা প্রদানের জোর দাবি জানান এবং বর্তমান প্রেক্ষাপট বিবেচনায় মে মাসে এমপিও চেক ঈদের পূর্বেই ছাড়ের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সেই সাথে দেশের সকল প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অসহায় অবস্থা বিবেচনায় নিঃশর্ত প্রণোদনা প্যাকেজ ঘোষণার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ