• শুক্রবার, ২৯ মে ২০২০, ০৬:১৪ অপরাহ্ন |

অসুস্থ নেতার জন্য উপমন্ত্রী শামীমের উদারতা

Red Chilli Saidpur

ঢাকা, ০৮ মে ।। করোনার প্রকোপে সবাই যার যার মতো ব্যস্ত। সংক্রমণের ভয়ে অনেক হাসপাতালে অন্যান্য রোগের চিকিৎসা পাওয়াও দুরূহ হয়ে গেছে। এই অবস্থায় নিজের দলের উপজেলা পর্যায়ের নেতার অসুস্থতার কথা শুনে হাসপাতালে ছুটে এলেন খোদ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

শুধু তাই নয়, হৃদরোগে আক্রান্ত রোগী আসার আগে তার ভর্তিসহ অন্যান্য সব কাজও গুছিয়ে রাখেন উপমন্ত্রী। কারণ তিনি যখন হাসপাতালে পৌঁছেন তখনও রোগী এসে পৌঁছেনি।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে জাতীয় হৃদরোগ হাসপাতালে। ছাত্রলীগের সাবেক সভাপতি উপমন্ত্রী এনামুল হক শামীমের এমন উদারতায় মুগ্ধ হয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।

জানা গেছে, উপমন্ত্রী শামীমের নিজ এলাকা শরিয়তপুরের নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মাস্টার শাহ আলম স্ট্রোক করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য আনা হয় জাতীয় হৃদরোগ হাসপাতালে।

দলের এই নেতার অসুস্থতার কথা শুনে দ্রুত হাসপাতালে ছুটে আসেন এনামুল হক শামীম। তবে গিয়ে দেখেন রোগীকে তখনো হাসপাতালে আনা হয়নি। পরে বসে না দেখে সঙ্গে থাকা লোকদের নিয়ে দ্রুত রোগীর ভর্তি, সিসিইউতে রাখার ব্যবস্থা করেন তিনি।

যখন সবকিছু তৈরি হয়ে যায় তখন রোগীকেও নিয়ে আসা হয় হাসপাতালে। পরে হাসপাতালের সিসিইউর ৩ নম্বর বেডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে শাহ আলমকে।

মাস্টার শাহ আলমের মোবাইলে কল করলে তার স্বজন পরিচয়ে একজন বলেন, উপমন্ত্রী শামীম ভাই এত ব্যস্ততার মধ্যেও একজন তৃণমূলের কর্মীর জন্য যেভাবে ছুটে এসে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করলেন তাতে আমরা কৃতজ্ঞ। অন্য রাজনীতিবিদরা এর থেকে শিক্ষা নিতে পারেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ