• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন |

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন তামান্না

বিনোদন ডেস্ক, ০৮ মে ।। ভারতের দক্ষিণী সিনেমার ‘বাহুবলি’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া ও পাকিস্তানি ক্রিকেটার আবদুল রাজ্জাকের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রটেছে। ২০১৭ সালে দুবাইয়ের একটি জুয়েলারির দোকানে তাদের একসঙ্গে দেখা যায়। এরপর সেই ছবি ইন্টারনেটে ভাইরাল হলে তাদের ঘিরে প্রেমের গুঞ্জন শুরু হয়।

মূলত দুবাইয়ের একটি জুয়েলারি দোকানের আমন্ত্রণে হাজির হয়েছিলেন তামান্না। সেখানেই ক্রিকেটার আবদুল রাজ্জাকের সঙ্গে তার দেখা। সামাজিক যোগাযোগমাধ্যমে পুরোনো সেই ছবিটি আবারো ভাইরাল হয়েছে। সেই সঙ্গে নতুন করে আবার আলোচনায় এসেছেন তামান্না ভাটিয়া।

এ প্রসঙ্গে তামান্না ভাটিয়া বলেন, বর্তমানে আমি সিনেমা জগতের সঙ্গে প্রেম করছি। আমি বুঝতে পারি না প্রতিনিয়ত এই গুঞ্জনগুলো কোথা থেকে আসে। এই গুঞ্জনগুলো অসম্মানজনক। যখন বিয়ের সিদ্ধান্ত নিব, ঘোষণা দিয়ে সবাইকে জানাব।

তিনি বলেন, একদিন অভিনেতা, অন্যদিন ক্রিকেটার, আর এবার চিকিৎসক। এই গুঞ্জনগুলো শুনলে মনে হয়, আমি হাজবেন্ড কিনতে বেরিয়েছি। ব্যক্তিগত জীবন নিয়ে ভিত্তিহীন গুঞ্জন আমি মোটেও পছন্দ করি না। বর্তমানে একাকি এবং ভালো আছি। আর আমার মা-বাবাও বিয়ের পাত্র খুঁজছেন না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!