• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন |
শিরোনাম :

বগুড়ায় অসহায়দের পাশে সাকিব আল হাসান ফাউন্ডেশন

খেলাধুলা ডেস্ক, ০৮ মে ।। বগুড়ার অসহায় কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’। সংগঠনটির পক্ষ থেকে বৃহস্পতিবার শহরের মাটিডালি উচ্চ বিদ্যালয় মাঠে বগুড়ার ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে চাল, আলু, পেঁয়াজ, তেল, ডাল, মিষ্টি কুমড়া ও দুটি করে সাবান ছিল।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারা, বগুড়া সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বগুড়া প্রতিনিধি ডা. তারিক মোহাম্মদ রেজা ও বগুড়া পৌরসভার ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর মেজবাউল হামিদ।

ত্রাণ বিতরণে সমন্বয়কের দায়িত্ব পালন করা মুশফিকুর রহিমের সহপাঠী কেএএম মাসুদুর রহমান জানান, প্রকৃত অসহায়দের খুঁজে বের করেই আমরা তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করছি। গত ৫ দিন বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগে বগুড়ার বেদে পল্লীসহ কয়েকটি এলাকার আরও অসহায় ২৫০ পরিবারের সদস্যদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ