• বুধবার, ০৩ জুন ২০২০, ০৫:৩৪ পূর্বাহ্ন |

জয়পুরহাটে স্বাস্থ্যবিধি না মানায় শপিংমল বন্ধে জেলা প্রশাসনের সিদ্ধান্ত

Red Chilli Saidpur

জয়পুরহাট প্রতিনিধি, ১৪ মে ।। জয়পুরহাটে স্বাস্থ্যবিধি না মানায় জেলার সকল শপিংমল,মার্কেট ও বিপনী বিতান বন্ধে সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। বৃহষ্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ব্যবসায়ী নেতৃবন্দের সাথে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জরুরী সভায় বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার সালাম কবীর, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আনোয়ারুল হক আনু, বিভিন্ন ব্যাবসায়ীক সংগঠনের নেতৃবর্গসহ জেলা ও পুলিশ প্রশানের নেতৃবৃন্দ।

বক্তারা জানান, জেলায় লক ডাউনের মধ্যেও মানবিক বিবেচনায় সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে আধা বেলা শপিংমল ও বিপনী বিতানগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছিল প্রশাসন। কিন্তু সেই স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ক্রেতা-বিক্রেতারা উপচে পরা ভীরের মধ্যেই ঠেলাঠেলি করে বেচা কেনা করছেন যেমন খুশি তেমন করেই ।

অন্যদিকে জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা রোগীর সংখ্যা। এর ধারাবহিকাতায় মাত্র ৫টি উপজেলার ছোট্ট এ জেলায় এ পর্যন্ত
করোনা আক্রান্তের সংখ্যা ৭০ ছাড়িয়েছে। এ অবস্থা বিবেচনায় জেলা প্রশাসন এমন উদ্বেগের কথা জানালে উপস্থিত ব্যবসায়ীক নেতৃবৃন্দের সম্মতি ক্রমে আগামীকাল থেকে জেলার সকল শপিংমল,মার্কেট ও বিপনী বিতান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ