• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জয়পুরহাটে স্বাস্থ্যবিধি না মানায় শপিংমল বন্ধে জেলা প্রশাসনের সিদ্ধান্ত

জয়পুরহাট প্রতিনিধি, ১৪ মে ।। জয়পুরহাটে স্বাস্থ্যবিধি না মানায় জেলার সকল শপিংমল,মার্কেট ও বিপনী বিতান বন্ধে সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। বৃহষ্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ব্যবসায়ী নেতৃবন্দের সাথে জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জরুরী সভায় বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার সালাম কবীর, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আনোয়ারুল হক আনু, বিভিন্ন ব্যাবসায়ীক সংগঠনের নেতৃবর্গসহ জেলা ও পুলিশ প্রশানের নেতৃবৃন্দ।

বক্তারা জানান, জেলায় লক ডাউনের মধ্যেও মানবিক বিবেচনায় সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মেনে আধা বেলা শপিংমল ও বিপনী বিতানগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছিল প্রশাসন। কিন্তু সেই স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ক্রেতা-বিক্রেতারা উপচে পরা ভীরের মধ্যেই ঠেলাঠেলি করে বেচা কেনা করছেন যেমন খুশি তেমন করেই ।

অন্যদিকে জেলায় প্রতিদিনই বাড়ছে করোনা রোগীর সংখ্যা। এর ধারাবহিকাতায় মাত্র ৫টি উপজেলার ছোট্ট এ জেলায় এ পর্যন্ত
করোনা আক্রান্তের সংখ্যা ৭০ ছাড়িয়েছে। এ অবস্থা বিবেচনায় জেলা প্রশাসন এমন উদ্বেগের কথা জানালে উপস্থিত ব্যবসায়ীক নেতৃবৃন্দের সম্মতি ক্রমে আগামীকাল থেকে জেলার সকল শপিংমল,মার্কেট ও বিপনী বিতান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ