• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

করোনায় রূপালী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সিসি ডেস্ক, ১৫ মে ।। প্রাণঘা‌তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম খান মারা গেছেন। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল ৪৯ বছর। এ‌ই নিয়ে করোনায় আক্রান্ত হ‌য়ে এ পর্যন্ত মোট তিনজন ব্যাংকার মৃত্যুবরণ করলেন।

সহিদুল ইসলাম ব্যাং‌কের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছি‌লেন। ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে তি‌নি গত ৩০ এ‌প্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভ‌র্তি হন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর। তি‌নি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের মেধাবী ছি‌লেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও একমেয়েকে রেখে গেছেন।

এর আগে গত মঙ্গলবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দি সিটি ব্যাংকের কর্মকর্তা আবু সাঈদ মারা যান। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসা‌বে কমর্রত ছি‌লেন।

তার আগে ২৬ এপ্রিল ব্যাংকটির মানবসম্পদ বিভাগে মুজতবা শাহরিয়ার নামের এক কর্মকর্তা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ