• বুধবার, ০৩ জুন ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন |

জয়পুরহাটে শখের মটর সাইকেলের টাকায় খাদ্যসামগ্রী বিতরন

Red Chilli Saidpur

জয়পুরহাট প্রতিনিধি, ১৬ মে ।। করোনা ভাইরাসের নেতিবাচক প্রভাবে জয়পুরহাটে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন জয়পুরহাট সদর উপজেলান যুবলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার হোসেন। মটর সাইকেল কেনার জন্য জমানো টাকায় খাদ্য সামগ্রী কিনে সেগুলো তিনি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করে যাচ্ছেন গত এক সপ্তাহ ধরে।

সেই ধারাবাহিকতায় তিনি আজ শনিবার সদর উপজেলার ভাদসা ইউনিয়নের দেওনাহার স্কুল মাঠে দুঃস্থ মানুষদের চাল,ডাল, আটা, সয়াবিন তেল, আলু, পেয়াজসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরন করেন। সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রকিবুল হাসান উপস্থিত থেকে ত্রান বিতরন তদারকি করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সদর উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ছরোয়ার হোসেন, গেল এক সপ্তাহ ধরে একই ইউনিয়নের তুপাড়া, কোঁচকুড়ি, মাঝিপাড়া, ফরিদপুর, চককামাল, পন্ডিতপুর, বুজরুক, চন্ডিপুর, দিওর, হরিপুর, মালয়পুর, ইছাহাকপুর, পালী আমশাপুর, মধ্যপালী, চকজয়কৃষ্ণপুর, ভগবানপুর, গোপালপুর বাজার, নুরপুরসহ আরও কয়েকটি গ্রামের অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রীূ বিতরন করেন।

এ সময উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা মেহমুদ তমাল, ভাদসা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা বেলাল হোসেন, আইয়ুব হোসেন মিঠু, ফারুখ হোসেন, হাসেম আলী, আব্দুল আলিম ইউনিয়ন ছাত্রলীগ নেতা কাজী আশিক, আলী হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে পাশর্^বর্তী দূর্গাদহ বাজারের জিয়া হোসেন, কান্দি গ্রামের আলী হোসেন, পাইকর দাড়িয়া গ্রামের সাদেকুর বারিসহ এলাকাবাসীরা জানান, যুবলীগ নেতা ছরোয়ার একটি মটর সাইকেল কেনার জন্য গত প্রায় এক বছর ধরে টাকা জামাচ্ছিলেন। এরই মধ্যে করোনা ভাইরাসের কারনে ক্ষুদার্ত মানুষের মুখে অন্ন তুলে দিতে গিয়ে সেই শখের মটর সাইকেলের জন্য জমানো টাকাই খরচ করে দৃষ্টান্ত স্থাপন করলেন।

এলাকার দৌলত মাষ্টার জানান, ‘এই যুবক নিজের মটর সাইকেল না কিনে সেই টাকায় খাবার কিনে তা গরীব মানুষগুলোকে বিতরন করে যে উদাহরন সৃষ্টি করেছে তা আমাদের কাছে স্মরনীয় হয়ে থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ