• বুধবার, ০৩ জুন ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন |

অনলাইন চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

Red Chilli Saidpur

সিসি নিউজ, ১৭ মে ।। নীলফামারীর সৈয়দপুরে জনপ্রিয় ফেসবুক ভিত্তিক গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের উদ্দ্যোগে আয়োজিত অনলাইন চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও বই বিতরণ করা হয়েছে। ১৬ মে শনিবার সৈয়দপুর প্লাজার সেতুবন্ধন কার্যালয়ে যমুনা ব্রেডের সহযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।
সপ্তাহ দুয়েক ধরে ‘শিক্ষানগরী সৈয়দপুর’ গ্রুপে চলা এই প্রতিযোগিতায় ‘ক’ বিভাগ থেকে প্রথম স্থান করে বিজয়ী নির্বাচিত হয় ঢাকার সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী সুজানা রশিদ এবং ‘খ’ বিভাগ থেকে বিজয়ী নির্বাচিত হয় লায়ন্স স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী নাফিসা কবির রোজা।
পুরস্কার বিতরণ কালে উপস্থিত ছিলেন শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকন, এডমিন আহসান হাবিব জনি, আমাদের প্রিয় সৈয়দপুরের সাধারণ সম্পাদক নওশাদ আনসারি, সেতুবন্ধনের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ প্রমুখ।
উল্লেখ্য, চলমান করোনা পরিস্থিতিতে ঘরবন্দী সময়টাতে শিক্ষার্থীদের মাঝে সহশিক্ষামূলক কার্যক্রম গুলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কবিতা আবৃত্তি প্রতিযোগিতার পরে শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপে এবার অনলাইন চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই প্রতিযোগিতার বিষয়বস্তু ছিলো গ্রামীণ চিত্র।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ