• শুক্রবার, ২৯ মে ২০২০, ১০:৫৭ অপরাহ্ন |

সৈয়দপুরে রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করলো সার্চ টিম

Red Chilli Saidpur

।। রাকিব হাসান ।। “এগিয়ে যাবো এগিয়ে নিবো, সৈয়দপুরের ভাবমূর্তি তুলে ধরবো” স্লোগানকে সামনে রেখে ২০১৮ সালের ডিসেম্বরে সৈয়দপুরে যাত্রা শুরু করে সার্চ টিম। দীর্ঘ দুবছর ধরে লেখনির মাধ্যমে সৈয়দপুরের পজিটিভ দিক তুলে ধরছে তারা। তার পাশাপাশি বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। পবিত্র রমজান মাস উপলক্ষে সৈয়দপুরের খেটে খাওয়া রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সার্চ টিম। ১৮ মে সোমবার সৈয়দপুরের জি আর পি মোড়ের সামনে চলাচলকারী ১০০ জন রিকশাচালকদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও সার্চ টিমের উপদেষ্টা এরশাদ হোসেন পাপ্পু। অন্যান্যদের আরো উপস্থিত ছিলেন সার্চ টিমের সভাপতি মোহাম্মদ মোকাররম, সহ সভাপতি তাবাসসুম ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মামুন ইসলাম, সদস্য শিহাব ইসলাম আবির প্রমুখ।
সার্চটিমের উপদেষ্টা এরশাদ হোসেন পাপ্পু জানান, আমরা ব্যক্তিগত উদ্যাগে একশত রিক্সাচালকদের রমজান মাস উপলক্ষ্যে ইফতার উপহার দিয়েছি। আমাদের সদস্যদের সম্মিলিত চেষ্টায় আমরা এই কার্যক্রমটি সফল করতে পেড়েছি তাই সকলকে ধন্যবাদ জানাই।
সার্চটিমের সভাপতি মোহাম্মদ মোকাররম জানান, প্রতি বছর আমরা রমজান মাসে বিভিন্ন মাদ্রাসায় ইফতার মাহফিল করে আসছি। তবে এবার করোনা ভাইরাসের কারনে তা করতে পারিনি বলেই কি বমে থাকবো আমরা তাই বিকল্প হিসেবে এই কার্যক্রমটি হাতে নেওয়া আমাদের।
প্রসঙ্গক্রমে, চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় এর আগে সার্চ টিমের পক্ষ থেকে সৈয়দপুরের সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের পাশে দাড়ানোর প্রত্যয়ে ৪০ টি পরিবারের মাঝে তিনদিনের খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ