• বুধবার, ০৩ জুন ২০২০, ০৭:২৬ অপরাহ্ন |

সৈয়দপুর হাসপাতালের প্রবেশ পথে জীবাণুনাশক প্যানেল মেশিন স্থাপন

Red Chilli Saidpur

সিসি নিউজ, ১৯ মে ।। নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের প্রবেশ পথে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানের উদ্যোগে স্বয়ংক্রিয় জীবানু নাশক প্যানেল মেশিন স্থাপন করা হয়েছে। করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার লক্ষ্যে স্থাপিত প্যানেলের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

১৯ মে মঙ্গলবার বেলা ১২ টায় এ উদ্বোধণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ১০০ শয্যা হাসপাতালের পরিচালক ডাঃ শহিদুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আরিফুল হক সোহেল, উপজেলা যুবলীগের আহবায়ক  ও সাবেক ছাত্রলীগ সভাপতি দিলনেওয়াজ খান, যুগ্ন আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি মাজিদ ইকবাল প্রমুখ।

স্বয়ংক্রিয় জীবানু নাশক প্যানেল মেশিনের পাশে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সাবেক সংস্কৃতিমন্ত্রী, নীলফামারী-২ আসনের এমপি আসাদুজ্জামান নুর এর ছবি সম্বলিত ব্যানারও স্থাপন করা হয়েছে। উদ্বোধনকালে প্রদত্ব বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে যে স্বয়ংক্রিয় মেশিনটি স্থাপন করায় যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানকে ধন্যবাদ জানাই।

সে করোনার প্রকোপ দেখা দেয়ার পর থেকেই বিভিন্ন ধরণের সচেতনতামুলক ও জনসেবামুলক কর্মকান্ড পরিচালনা করছে যা প্রশংসার দাবিদার। তার উদ্যোগে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা, করোনামুক্ত থাকার জন্য প্রয়োজনীয় স্যানেটাইজার বিতরণ, শহরের প্রবেশ পথে আগত যানবাহনের জীবানুমুক্ত করণে স্যানেটাইজার ক্যাম্প স্থাপন, হতদরিদ্রদের মাঝে মুরগী ও ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সৈয়দপুরবাসীর জন্য দৃষ্টান্ত স্থাপনে ভুমিকা রেখেছে। আগামীতে সে মানব কল্যানে তার অবদান রেখে যাবে বলেই আমরা আশাবাদী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ