• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫০ অপরাহ্ন |

আত্রাইয়ে যুবলীগনেতা রাফিউলের ঈদ সামগ্রী বিতরণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ।। নওগাঁর আত্রাইয়ে করোনা ক্রান্তী কালে যুবলীগ এর সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাফিউল ইসলাম রাফির উদ্যোগে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা নবাবের তাম্বু হাই স্কুল চত্বরে বৃষ্টি উপেক্ষা করে ৩শ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক।

এসময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, প্রচার সম্পাদক ও পাঁচপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রাং, উপজেলা যুবলীগ সভাপতি শেখ হাফিজুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম ,পল্লী বিদ্যুৎ সমিতি-১এর পরিচালক মুকুল উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান বলেন রাফিউল ইসলাম রাফি নিজের ব্যক্তিগত অর্থায়নে তার নিজ গ্রাম নবাবেরতাম্বু ও এর আশেপাশে অসহায় ৩শ পরিবারে মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যা উদারতার পরিচয় ও অনুকরণীয় হয়ে থাকবে।
রাফিউল ইসলাম রাফি বলেন, নওগাঁ-৬ আসনের সাংসদ মোঃ ইসরাফিল আলমের অনুপ্রেরনায় আত্রাই যুবলীগের মানবতাবাদী এমন উদ্যোগ অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সোনার বাংলাদেশ বিণির্মানে অন্য সংগঠনের পাশাপাশি যুবলীগ সব সময় অগ্রনী ভুমিকা পালন করবে বলে তিনি আরো জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ