• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :

স্বাস্থ্যখাতের বরাদ্দে অবহেলা প্রকাশ পেয়েছে: রিজভী

ঢাকা, ২২ মে ।। বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে (এডিপি) স্বাস্থ্যখাতের বরাদ্দেই সরকারের অবহেলা প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার দলীয় এক ত্রাণ বিতরণ কর্মসূচির অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন। রাজধানীর বাড্ডার ৯৭ নং ওয়ার্ড বিএনপির আয়োজিত মহানগর উত্তর সভাপতি এমএ কাইয়ুমের উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হয়। এসময় মহানগর উত্তর সহ-সভাপতি আবুল হোসেন, যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, ৯৭ নং ওয়ার্ডের সভাপতি রাশেদ আলম মনু, সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী বলেন, সরকার বার্ষিক উন্নয়ন কর্মসূচি ঘোষণা করেছে। এই যে, আজকে ভয়াবহ বিশ্বব্যাপী মহামারীর কবলে গোটা বাংলাদেশ। এখানে সরকারের অগ্রাধিকার যে খাতকে দেয়া উচিত, সেই খাতকে (স্বাস্থ্যখাত) ৭ নাম্বারে রাখা হয়েছে! গত বছর এই খাতে ১০ হাজার কোটি টাকা ছিলো, এই বছর ১৩ হাজার কোটি টাকার একটু বেশি রাখা হয়েছে। অর্থাৎ এখনো এই স্বাস্থ্যখাতের ব্যাপারে সরকারের কোনো নজর নেই।

পরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে মৎস্যজীবী দলের উদ্যোগে দুঃস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করেন রিজভী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ