• রবিবার, ১২ জুলাই ২০২০, ০৮:৪৬ পূর্বাহ্ন |

বিরামপুর ও নবাবগঞ্জে এক দিনেই ২১ জনের করোনা শনাক্ত

Red Chilli Saidpur

সিসি ডেস্ক, ২৭ মে ।। দিনাজপুরের বিরামপুর ও নবাবগঞ্জ এই দুই উপজেলায় এক দিনেই ২১ জন করোনাভাইরাস (কভিট-১৯) শনাক্ত হয়েছেন। এর মধ্যে বিরামপুর উপজেলায় ৮ এবং নবাবগঞ্জ উপজেলায় ১৩ জন শনাক্ত হয়েছেন। বুধবার সন্ধ্যায় জেলা সিভিল সার্জন আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সোলায়মান হোসেন মেহেদী বলেন, ‘বিরামপুর উপজেলায় আজ নতুন করে ৮ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছেন। এর আগে ১০ জন করেনাভাইরাস শনাক্ত হয়েছিলেন। এনিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১৮ জনে। তার মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন’।

এদিকে, নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন, ‘উপজেলার নতুন করে আজ ১৩ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফিল্ড সহকারী ১২ জন এবং একজন ইমাম রয়েছেন। যিনি ইমাম তিনি গাজীপুর থেকে এসেছেন।

তিনি বলেন, ‘আক্রান্তদের মধ্যে তিনজনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ রয়েছেন। অন্য ব্যক্তিদের মধ্যে কোনো করোনার উপসর্গ নেই। এনিয়ে উপজেলায় ১৯ জন রোগী করোনা শনাক্ত হলেন। শনাক্তদের মধ্যে তিনজন অনেকটাই সুস্থ রয়েছেন।

উৎস: কালের কন্ঠ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ