• শনিবার, ১১ জুলাই ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন |

কুড়িগ্রামে ধরলায় নৌকাডুবি: নারীসহ ৪ জন নিখোঁজ

Red Chilli Saidpur

কুড়িগ্রাম, ২৮ মে ।। কুড়িগ্রামের উলিপুরে বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার ও বকসীগঞ্জ বাজারের মাঝামাঝি এলাকায় ধরলা নদীতে নৌকাডুবিতে এক নারীসহ ৪ জন নিখোঁজ রয়েছেন।

বুধবার বিকেল ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। নিখোঁজরা হলেন- নুর ইসলাম (৫০) নুর ইসলাম (৫২) কামরুজ্জামান (৫৫) ও আমেনা বেগম (৫০)।

বুড়াবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবু তালেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বরের বাড়িতে বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার পথে কনের বাড়ির লোকজনভর্তি নৌকাটি ডুবে যায়। নৌকায় কনের বাড়ির ৫০ জনের মতো লোক ছিলেন বলে তিনি জানিয়েছেন।

তিনি আরও জানান, এ সময় সবাই সাঁতরে তীরে আসতে সক্ষম হলেও কনের পিতাসহ ৪ জন নিখোঁজ হন। এরপর খবর পেয়ে সন্ধ্যার দিকে উলিপুর থেকে ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে রাত ৯টা পর্যন্ত অনুসন্ধান চালিয়ে নিখোঁজদের সন্ধান পায়নি।

এদিকে ঘটনাস্থল থেকে ফিরে উলিপুর থানার এসআই মো. মনিরুজ্জামান জানান, গত মঙ্গলবার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা রায়পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে নাজমা খাতুনের সাথে বুড়িবুড়ি ইউনিয়নের কলাকাটা নামানীচর গ্রামের আব্দুল ইসলামের ছেলে আলমগীর হোসেনের বিয়ে হয়। এ উপলক্ষে বরের বাড়িতে বৌভাতের দাওয়াত খেতে কনের বাড়ির লোকজন বুধবার সকালে নৌকায় চড়ে বরের বাড়িতে যান। দুপুরে দাওয়াত খেয়ে ফেরার পথে নৌকাডুবির ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। এজন্য ভিজে যাওয়া থেকে রক্ষা পেতে পলিথিনের নিচে যেতে হুড়াহুড়ি শুরু হলে টলকে নৌকাটি ডুবে যায়। এতে কনের পিতা নুর ইসলাম এবং প্রতিবেশি নুর ইসলাম, কামরুজ্জামান ও আমেনা বেগম নিখোঁজ রয়েছেন।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কাদের জানান, রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি আনার ব্যবস্থা করা হয়েছে। তারা বৃহস্পতিবার ঘটনাস্থলে এসে আবার অনুসন্ধান চালাবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ