• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

রাণীনগরে গভীর রাতে রাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

 নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁর রাণীনগরে গভীর রাতে বাসায় ঢুকে রুঞ্জু মন্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে মূখোশধারী দূবৃত্ত । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার  গভীর রাতে উপজেলার রাতোয়াল গ্রামে । রুঞ্জু মন্ডল ওই গ্রামের আল হাজ শুকবর আলী মন্ডলের ছেলে ।
রুঞ্জু মন্ডলের বড় মেয়ে রুমি আক্তার (২২) জানান, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। রাত অনুমান সাড়ে ১২টা নাগাদ, মূখোশধারী এক যুবক বাসার সাথে লাগানো গোয়াল ঘরের টিনের চালার টিন কেটে বাসার রান্না ঘরে পবেশ করে পানির মটর চালু করে। এসময় আমার নানু মটরের পানি পরছে টের পেয়ে মা’কে ডেকে মটর বন্ধ করতে বলে। আমার বাবা উঠে মটর বন্ধ করার জন্য রান্না ঘরের দরজা খোলা মাত্রই মূখোশধারী ওই যুবক এ্যলোপাথারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এসময় আমার মা এগিয়ে গেলে তাকেও কোপ মারে। আমরা সবাই উঠলে হামলাকারী গোয়াল ঘরের দরজা খুলে পালিয়ে যায়। তবে সে কি এক জনই ছিল নাকি বাহিরে আর কেউ ছিল তা বলতে পারছিনা। এছাড়া তার বাবাকেই শুধু হত্যার উদ্দেশ্যে এই হামলা নাকি বাড়ীতে ডাকাতি করার কোন পরিকল্পনা ছিল তাও কেউ বলতে পারছেনা । খবর পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত রুঞ্জু মন্ডলকে উদ্ধার করে প্রথমে নওগাঁ পরে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যায় । রুঞ্জু মন্ডল স্থানীয় রাতোয়াল বাজারে ধান,চাল,সার ও তেলের ব্যবসা করতেন। তবে এঘটনায় এখন পর্যন্ত থানাপুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
এব্যপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম বলেন, খরব পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ডাকাতি বা লুটপাটের জন্য  ঘটনা ঘটতে পারে এমন কোন আলামত পাইনি । তবে যেই এটা করুকনা কেন ওই বাড়িতে তার আগে থেকেই যাতায়াত ছিল এবং পূর্ব কোন শত্রুতার জে¦র ধরে হয়তো এঘটনা ঘটাতে পারে । বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ