• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন |

ফের ১৫ জুন পর্যন্ত ছুটি বাড়ল বিশ্ববিদ্যালয়ের

সিসি ডেস্ক, ৩০ মে ।। বিশ্ববিদ্যালয়ের ছুটি ফের ১৫ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে। এ সময়টাতে পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহের যাবতীয় কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। তবে অনলাইন কোর্স/ডিস্টেন্স লার্নিং অব্যাহত রাখতে বলা হয়েছে।

শুক্রবার ইউজিসি’র ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ থেকে সুরক্ষার স্বার্থে আগামী ১৫ জুন পর্যন্ত দেশের সকল পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে।

স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত সামাজিক দূরত্বসহ সকল স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে সকল পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সকলকে ইউজিসি কর্তৃপক্ষের সাথে সাক্ষাৎ ও সরাসরি সভার পরিবর্তে ভার্চুয়াল সভা, পত্র যোগাযোগ এবং ই-মেইলের মাধ্যমে প্রয়োজনীয় কার্যক্রম সম্পাদনের জন্য অনুরোধ জানানো হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয় বন্ধের মধ্যে অনলাইনে পাঠদান কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে। পাশাপাশি ইউজিসির প্রদত্ত শর্তসমূহ অনুসরণ করে বেসরকারি বিশ্ববিদ্যালয় পরীক্ষা আয়োজন করা যাবে বলেও উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ