• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

করোনায় চিকিৎসক মনজুর রশিদ চৌধুরীর মৃত্যু

ঢাকা, ০২ জুন ।। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইউরোলজি বিভাগের সাবেক সিনিয়র কনসালটেন্ট ডা. মনজুর রশিদ চৌধুরী মারা গেছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৬১ বছর।

আনোয়ার খান মডার্ন হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. ইহতেশামুল হক জানান, মনজুর রশিদ চৌধুরীর ১৮ দিন আগে করোনা পজিটিভ আসে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঢামেক হাসপাতাল থেকে অবসর নেওয়ার পর ডা. মনজুর রশিদ চৌধুরী আনোয়ার খান মডার্ন হাসপাতালেই রোগী দেখতেন।

এই নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ চিকিৎসকের মৃত্যু হয়েছে। আর করোনার উপসর্গে মারা গেছেন চার জন। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ৮০০ এর বেশি চিকিৎসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ