• মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৪:০৫ অপরাহ্ন |

সৈয়দপুরে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

Red Chilli Saidpur

সিসি নিউজ, ০২ জুন।। নীলফামারীর সৈয়দপুরে আগুনে ক্ষতিগ্রস্থ আটটি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সামাজিক সংগঠন প্রত্যাশা ’৮৬ এর উদ্যোগে মঙ্গলবার বিকেলে শহরের মিস্ত্রিপাড়া বট গাছতলা এলাকায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশা ’৮৬ এর সভাপতি এবং নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. এস. এম. জামিল উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ওই খাদ্য সামগ্রী তুলে দেন।
এ সময় সংগঠনের সহ-সভাপতি কৃষিবিদ এম মবিন সরকার, সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. করিম উদ্দিন, কোষাধ্যক্ষ মো. নাসিম উদ্দিন, প্রচার সম্পাদক প্রকৌশলী মো. রবিউল ইসলাম লিটন, কার্যকরী সদস্য সহকারি অধ্যাপক মো. আব্দুল রাজ্জাক, ব্যবসায়ী খালিদ ইকবাল মো. আনিসুল ইসলাম, শিক্ষাবিদ মো. সফিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বিতরণকৃত খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ৫ কেজি, আটা ৫ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, লবন ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি এবং পেঁয়াজ ১ কেজি।
গত ২৫ মে ঈদুল ফিতরের দিন বিকেলে নীলফামারীর সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া বটতলা এলাকায় এক ভয়াবহ আগুনের ঘটনা ঘটে। এতে উল্লিখিত এলাকার ৮টি পরিবারের সর্বস্ব আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। আগুনে পরিবারগুলোর প্রায় ২০ লাখ টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে।
প্রসঙ্গত, প্রত্যাশা ’৮৬ সৈয়দপুরের স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সৈয়দপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৮৬ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনটি গঠিত হয়েছে। প্রতিষ্ঠাকালীণ থেকে “বন্ধুত্ব বিনির্মাণেও সমাজ কল্যাণেও” ম্লোগান নিয়ে সংগঠনটি বিভিন্ন রকম সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ