• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নীলফামারী শহরের বস্তিবাসীরা পেল স্যানিটারী ল্যাট্রিন

নীলফামারী প্রতিনিধি।। নীলফামারীতে ৮০লাখ টাকা ব্যয়ে বস্তিবাসীদের ব্যবহারের জন্য ৭৮টি স্যানিটারী ল্যাট্রিন তৈরি করেছে নীলফামারী পৌরসভা।

বুধবার দুপুরে এসব ল্যাট্রিন ব্যবহারের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। শহরের হঠাৎপাড়া এলাকায় ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন করেন মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

এ সময় কাউন্সিলর কলিম উদ্দিন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নুর জাহান বেগম, নীলফামারী পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, সহকারী প্রকৌশলী হামিদুর রহমান, ইসলাম ব্রার্দাসের স্বত্বাধিকারী মিজানুর রহমান ও জেলা তাঁতীলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ উপস্থিত ছিলেন।

পৌরসভার প্রকৌশল শাখা সুত্র জানায়, নির্মিত ল্যাট্রিনগুলোর মধ্যে সরকার পাড়ায় ১৮টি, বাজার মুরগীহাটিতে ১৫টি, মাছুয়াপাড়ায় ১০টি, হঠাৎপাড়ায় ১৬টি এবং ভেড়ভেড়িতে ১৯টি রয়েছে।

রাস্তা, ড্রেন এবং ল্যাট্রিন নির্মাণ প্যাকেজে এসব তৈরি করা হয়। এতে ব্যয় হয়েছে ৮০লাখ টাকা।

নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ জানান, তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নিতকরণ সেক্টর প্রকল্পের আওতায় বস্তিবাসী উন্নয়ন কমিটির মাধ্যমে এসব ল্যাট্রিন নির্মাণ করা হয়।

তিনি জানান, তিন পরিবারের জন্য একটি করে ল্যাট্রিন নির্মাণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ