• বুধবার, ০১ জুলাই ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন |

ডোমারে বৃষ্টিতে ভিজে মুসল্লিদের মানববন্ধন

Red Chilli Saidpur

ডোমার (নীলফামারী) ।। নীলফামারীর ডোমার বাসস্টান্ড জামে মসজিদের প্রবেশের রাস্তা বন্ধের প্রতিবাদে বৃষ্টিতে ভিজে মানববন্ধন করেছে দুই শতাধীক মুসল্লি। শুক্রবার জুম্মার নামাজের পর ডোমার বাসস্টান্ডে ঘন্টাব্যাপি মানববন্ধন করে মুসল্লিরা।
মসজিদ কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ওই মসজিদের ইমাম তৈয়বর রহমান, সেচ পাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইয়ুব, ধর্মীয় নেতা নুরুল ইসলাম বাবলা, সমাজ সেবক মাহমুদুল হাসান পুতুল প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন, বাসস্টান্ড জামে মসজিদে বাসস্টান্ডের শ্রমিক, দোকানদারসহ আশপাশের কাজিপাড়া, চান্দিানা পাড়া, গোডাউনপাড়া, চিরন্তন পাড়ার মানুষ নামাজ পড়ে আসছে শত বছর আগে থেকে। কিন্তু গত দুই মাস আগে ডোমার পৌর ভূমি অফিসের বাউন্ডারি দেওয়াল নির্মাণ করায়, কাজিপাড়া ও চান্দিনা পাড়ার মানুষজন আর এ মসজিদে নামাজ পড়তে আসতে পারছে না। ওই রাস্তা দিয়ে বাসস্টান্ডেও আর যাতায়াত করতে পারছে না। তারা আরো বলেন, আমরা সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেনকে শত বছরের সড়কটি বন্ধ না করার জন্য বার বার অনুরোধ করেছি। কিন্তু তিনি আমাদের কথা শোনে নাই। তারা হুশিয়ারী দিয়ে বলেন, আগামী সাত দিনের মধ্যে শত বছরের পুরাতন সড়কটি খুলে না দিলে, আমরা কঠোর আন্দোলন করবো।
সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন জানান, চলাচলে সমস্যা যাতে না হয় সে বিষয়টা নিয়ে আমি মসজিদ কমিটির সাথে কথা বলেছি। আশাকরি সমাধান হয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ