• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে বৃষ্টিতে ভিজে মুসল্লিদের মানববন্ধন

ডোমার (নীলফামারী) ।। নীলফামারীর ডোমার বাসস্টান্ড জামে মসজিদের প্রবেশের রাস্তা বন্ধের প্রতিবাদে বৃষ্টিতে ভিজে মানববন্ধন করেছে দুই শতাধীক মুসল্লি। শুক্রবার জুম্মার নামাজের পর ডোমার বাসস্টান্ডে ঘন্টাব্যাপি মানববন্ধন করে মুসল্লিরা।
মসজিদ কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ওই মসজিদের ইমাম তৈয়বর রহমান, সেচ পাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইয়ুব, ধর্মীয় নেতা নুরুল ইসলাম বাবলা, সমাজ সেবক মাহমুদুল হাসান পুতুল প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা বলেন, বাসস্টান্ড জামে মসজিদে বাসস্টান্ডের শ্রমিক, দোকানদারসহ আশপাশের কাজিপাড়া, চান্দিানা পাড়া, গোডাউনপাড়া, চিরন্তন পাড়ার মানুষ নামাজ পড়ে আসছে শত বছর আগে থেকে। কিন্তু গত দুই মাস আগে ডোমার পৌর ভূমি অফিসের বাউন্ডারি দেওয়াল নির্মাণ করায়, কাজিপাড়া ও চান্দিনা পাড়ার মানুষজন আর এ মসজিদে নামাজ পড়তে আসতে পারছে না। ওই রাস্তা দিয়ে বাসস্টান্ডেও আর যাতায়াত করতে পারছে না। তারা আরো বলেন, আমরা সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেনকে শত বছরের সড়কটি বন্ধ না করার জন্য বার বার অনুরোধ করেছি। কিন্তু তিনি আমাদের কথা শোনে নাই। তারা হুশিয়ারী দিয়ে বলেন, আগামী সাত দিনের মধ্যে শত বছরের পুরাতন সড়কটি খুলে না দিলে, আমরা কঠোর আন্দোলন করবো।
সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন জানান, চলাচলে সমস্যা যাতে না হয় সে বিষয়টা নিয়ে আমি মসজিদ কমিটির সাথে কথা বলেছি। আশাকরি সমাধান হয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ