• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

খানসামায় জমি নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১: আটক ৫

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। দিনাজপুরের খানসামা উপজেলার দুহশুহ গ্রামের চেহেলগাজী বাজার এলাকায় ১০শতাংশ জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে লাঠির আঘাতে সাফিয়ার রহমান আমিন (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় নিহতের এক ছেলে দুই ভাতিজাসহ উভয়পক্ষের ৮জন আহত হয়েছে।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার ফজলুর রহমান (৬০),তার ছেলে আশরাফুল (২৬), স্ত্রী রাহেনা (৪৫), মেয়ে ফাহিমা জান্নাত (২৩) ও আফজাল ইসলামের স্ত্রী ফাতেমা খাতুন (৪৫) কে আটক করেছে খানসামা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার খামারপাড়া ইউনিয়নের চেহেলগাজী বাজার এলাকায় ১০ শতাংশ জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে শুক্রবার (১২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে দুপক্ষের মধ্যে লাঠালাঠির ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত অবস্থায় সাফিয়ার রহমানকে পাকেরহাট হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় নিহত পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় মুল অভিযুক্তসহ ৫ জনকে আটক করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ