• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :

নতুন করে সৈয়দপুরে তিনজনের করোনা শনাক্ত

সিসি নিউজ, ১৫ জুন ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলায় নতুন করে আরো তিনজনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল রবিবার দিনাজপুর এম এ রহিম মেডিক্যাল কলেজ থেকে থেকে ওই করোনা পজিটিভ শনাক্তের ফলাফল নীলফামারী সিভিল সার্জন দপ্তরে আসে। পরে তা সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ নিয়ে সৈয়দপুর উপজেলা সর্বমোট করোনা পজিটিভ শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩৪ -এ। গতকাল করোনা পজিটিভ ফলাফল এসেছে বেসিক ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার এক কর্মচারী (৩৬), সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের এক উপ-পরিদর্শকের পরিবারের এক সদস্যের (২২) এবং  উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের একজনের (২৪)। এদের মধ্যে প্রথম দুই ব্যক্তির নমুনা গত ৮ জুন এবং গত ১০ জুন শেষের জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, এর আগে সৈয়দপুর উপজেলা করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত ব্যক্তির সংখ্যা ছিল ৩১ জন। এদের মধ্যে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন, হোম আইসোলেশনে রয়েছেন ৩ জন। এছাড়াও ১৮ জন সুস্থ হয়েছেন। আর মৃত্যু হয়েছে একজনের।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার জানান, সৈয়দপুর উপজেলা নতুন করে করোনা পজিটিভ শনাক্ত তিন ব্যক্তির করোনা সংক্রমণ শনাক্তের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, এদের মধ্যে বেসিক ব্যাংক সৈয়দপুর শাখার কর্মচারীর বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায়। তাই ওই করোনা সংক্রমণ শনাক্ত ওই ব্যক্তিকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনের নেওয়ার ব্যবস্থা নেবেন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য বিভাগ। আর করোনা শনাক্ত বাকি দুজনকে আমার দপ্তর থেকে সৈয়দপুর ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ