• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ১১:০৩ অপরাহ্ন |

মেসি-ফাতির গোলে বার্সার জয়

Red Chilli Saidpur

খেলাধুলা ডেস্ক, ১৭ জুন ।। লেগানেসের বিপক্ষে জয় পেয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে ২-০ তে পাওয়া প্রত্যাশিত জয়ে মেসি ও ফাতি একটি করে গোল করেন। এ জয়ের মধ্য দিয়ে রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেল বার্সেলোনা।

বলের দখল আক্রমণে লেগানেসের চেয়ে কয়েক গুণ এগিয়ে ছিল বার্সেলোনা। ফাতি প্রথমার্ধের শেষ দিকে স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে পেনাল্টিতে গোল করে ব্যবধান বাড়ান মেসি।

গোলের দেখা পেতে প্রথমার্ধের ৪২তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে কাতালানদের। এর আগে খেলার ৩০তম মিনিটে রাকিটিচের বাড়ানো বলে সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি গ্রিজমান। এরপর জুনিয়র ফিরপোর বাড়ানো বল পেয়ে জটলা থেকে গড়ানো শটে কিপারকে ফাঁকি দিয়ে ঠিকানা খুঁজে নেন ফাতি। এ গোলের মধ্য দিয়ে ২১ শতকে লা লিগায় সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে পাঁচ গোল পূরণ করেন ফাতি।

খেলার দ্বিতীয়ার্ধের ৬৩তম মিনিটে নেলসন সেমেদোর কাছ থেকে বল পেয়ে জালে পাঠিয়েছিলেন গ্রিজমান। কিন্তু ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে অফসাইডের কারণে গোল বাতিল করেন রেফারি। এরপর ৬৯তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ক্লাব ও জাতীয় দলের হয়ে এটি মেসির ৬৯৯তম গোল।

খেলার যোগ করা সময়ে লেগানেস কোচকে লাল কার্ড দেখান রেফারি।

২৯ ম্যাচে ২০ জয় ও চার ড্রয়ে ৬৪ পয়েন্ট নিয়ে নিজেদের শীর্ষ অবস্থান আরও পোক্ত করে নিল বার্সেলোনা। ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে থাকা রিয়াল মাদ্রিদ বৃহস্পতিবার ঘরের মাঠে খেলবে ভালেন্সিয়ার বিপক্ষে।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
messenger sharing button
sharethis sharing button


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ