• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩০ অপরাহ্ন |

জয়পুরহাটে মাঠে নামলেন আরো ৪০ তরুন করোনা যোদ্ধা

জয়পুরহাট প্রতিনিধি, ১৮জুন ।। ‘এখন যৌবন যার, যুদ্ধে যাবার শ্রেষ্ঠ সময় তার’, তারুন্যের এই মহা শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাটে করোনাযুদ্ধে অংশ নিলেন আরো ৪০ জন যুবক। সামজিক দূরত্ব না মানার প্রবনতা, গন পরিবহনসহ সাধারনের বেসামাল চলাফেরাসহ জন সমাগম বাড়তে থাকায় দিনদিন বাড়ছে করোনা সংক্রমনের আশঙ্কা, এসব কারনে জীবানু ম্ক্তু করতে কাজ করবেন বলেও জানান তরুনরা ।

সেই উদ্দেশ্য নিয়ে জেলার বিভিন্ন ধরনের যানবাহন, গনপরিবহন, হাট-বাজার, জনসমাগমস্থল, কল-কারখানা ও জেলার সব ক’টি প্রবেশ মুখে জীবানু নাশক স্প্রে করা ছাড়াও সাধারন মানুষকে স্বাস্থ্য সচেতন করতে করোনা কালীন সময় পর্যন্ত এই করোনাযোদ্ধারা মাঠে থাকার অঙ্গিকার করেন।

জয়পটুরহাটের বিভিন্ন এলকার এই তরুনরা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষাকাল পার করছেন, করোনা ভাইরাসে গৃহবন্ধী না থেকে এই মরন ব্যাধির বিরুদ্ধে সচেতনদের মাঠে থাকারও আহবান জানিয়েছেন এই তরুন যোদ্ধারা।

এই করেনা যোদ্ধাদের নেতা জয়পুরহাট সদরের কড়ই গ্রামের আতাউর রহমান জানান, করোনা যোদ্ধাদের কার্যক্রমের মনিটরিং করছেন জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর আশরাফুল আলম প্রিন্স ও তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য চিকিৎসাসেবাসহ সার্বক্ষনিক খোঁজ-খবর রাখছেন ডাঃ শাহেদুল ইসলাম।

এ ছাড়া অন্যান্য করোনা যোদ্ধাদের,তেমন কোন সাংগঠনিক বা দলীয় কোন পরিচয় না থাকলেও তারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন শ্রেনিতে অধ্যয়ন করছেন বলেও জানান দল নেতা আতাউর।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ