• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ফুলবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষনের ভিডিও ধারণ, ধর্ষক আটক

ফুলবাড়ী (দিনাজপুর), ২৭ জুন ।। দিনাজপুরের ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর এক ছাত্রীকে একাধিকবার ধর্ষন ও ভিডিও ধারনের অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
শনিবার সকাল ১০ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের লক্ষনপুর বাজার থেকে তাকে আটক করা হয়। ধর্ষক সিরাজুল ইসলাম লক্ষনপুর গ্রামের আফজাল মন্ডলের ছেলে।
এই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।
থানায় দায়েরকৃত মামলা ও মামলার বাদী সুত্রে জানা গেছে, ধর্ষক সিরাজুল একজন মুদি দোকানদার। দোকানে খরচ আনতে গিয়ে তার মেয়ের সাথে পরিচয় হয়। বাদিনী বলেন, তিনি এলজিইডির রাস্তায় মহিলা শ্রমিক হিসেবে কাজ করে ও তার স্বামী একজন জেলে। তারা কাজের জন্য উভয়ে বাড়ীর বাহিরে গেলে সুযোগ বুঝে ধর্ষক তাদের বাড়ীতে গিয়ে, তার স্কুল পড়ুয়া মেয়েকে প্রথমে ফুসলিয়ে ধর্ষন করে এবং কৌশলে ধর্ষনের ভিডিও চিত্র ধারণ করে, এরপর ওই ভিডিও চিত্র সামাজ্যিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষন করে। এই ঘটনাটি স্থানীয় কয়েকজন যুবকের নিকট জানতে পেরে এবং তার মেয়ের নিকট শুনে এই মামলা করেছেন।
ফুলবাড়ী থানার ওসি ফকরুর ইসলাম বলেন, বাদিনীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ধর্ষক সিরাজুল ইসলামকে আটক করা হয় এবং তার ব্যবহৃত মোবাইল থেকে ভিডিও চিত্র উদ্ধার করে তাকে জেল হাজতে প্রেরন করা হয়। অপরদিকে মেডিকেল পরিক্ষার জন্য ধর্ষিতাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ