• শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন |

ঝুকিপূর্ন সেতু পারাপারের সময় ডোমারের পাঙ্গা নদীতে পড়ে ‍দুই শিশু নিখোঁজ

Red Chilli Saidpur

সিসি নিউজ, ০৩ জুলাই।। ঝুকিপুর্ন সেতু পারপারারে সময় রিক্সা-ভ্যান উল্টে নীলফামারীর পাঙ্গা নদীতে পড়ে দুই শিশু নিখোজ হয়েছে। এসময় উ্দ্ধার করা হয়েছে এক নারী ও শিশুকে। আজ ‍দুপুর পৌনে একটার দিকে ডোমারের গোমনাতি ইউয়িনের পাঙ্গা নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশুরা হলো, ডোমারের জোড়াবাড়ি ইউনিয়নের জলিল বিএসসি পাড়ার মনি আক্তার (৫) গোমনাতি ইউনিয়নের উত্তর গোমনাতি গ্রামের সুরুজ্জামানের ছেলে মনোয়ার হোসেন (৬)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ডোমারের জোড়াবাড়ি এলাকার ময়নুল নামের এক ব্যাক্তির মেয়ের শ্বশুর মারা যান একই উপজেলার  গোমনাতি ইউনিয়নের উত্তর গোমনাতি গ্রামে। সেখানে তার দাফন-কাফন শেষে স্ত্রী, তিন নাতি-নাতনীসহ নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। এসময় গোমনাতি বাজার সংলগ্ন পাঙ্গা নদী পার হবার সময় ঝুঁকিপূর্ন বেইলী ব্রীজের পাটাতনে রিক্সাভ্যানের চাকা ঢুকে উল্টে গিয়ে ময়নুলের স্ত্রী রওশন আরা (৫৫), তার তিন নাতি-নাতনি লিপু (১০), মনি ও মনোয়ার নদীতে পড়ে যান। এসময় স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষনিক রওশন আরা ও লিপুকে উদ্ধার করলেও অপর ‍২ শিশু মনি ও মনোয়ারে এখনো নিঁখোজ রয়েছে।

স্থানীয়দের লোকজন ও ডোমার ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় রংপুরের একটি ডুবুরী দল শিশুদুটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন ডোমার ফায়ার সার্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ