Logo

নীলফামারীতে প্রেমিকার দ্বন্দ্বে বন্ধুর ছুরিকাঘাতে অপর বন্ধু নিহত

নীলফামারী, ০৪ জুলাই ।। নীলফামারীতে প্রেমিকা নিয়ে দ্বন্দ্বের জেরে বন্ধুর ছুরিকাঘাতে হত্যার শিকার হয়েছে অপর বন্ধু শামীম ইসলাম।
শুক্রবার রাত ১০টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নে তরণীবাড়ি রেলওয়ে স্টেশনে ওই খুনের ঘটনাটি ঘটে।
নিহত শামীম জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের তরণীবাড়ি মাদ্রাসাপাড়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। সে এবারে তরণীবাড়ি স্কুল এ- কলেজ থেকে এসএসসি পাশ করেছে। অপর দিকে ঘাতক রবিউল ইসলাম বাবু একই গ্রামের শুকুর আলী ওরফে গেদা মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্র্রেমিকা নিয়ে দ্বন্দের জেরে শুক্রবার রাত দশটার দিকে তরণীবাড়ি রেলওয়ে স্টেশন প্লাটর্ফমে কথাকাটাকাটির এক পর্যায়ে শামীম ইসলামের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তাঁর বন্ধু রবিউল ইসলাম বাবু। স্থানীয় লোকজন শামীমকে রক্তাক্ত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
খবর পেয়ে রাতেই শামীমরে মরদেহ উদ্ধারসহ জিজ্ঞাসাবাদের জন্য শামীমের অপর বন্ধু সানাউলকে আটক করেছে সদর থানা পুলিশ। তবে ঘাতক রবিউল ইসলাম বাবু পলাতক রয়েছে।
শনিবার দুপুরে জেলা মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে শামীমের মরদেহ হস্তান্তর করেছে সৈয়দপুর রেলওয়ে থানা (জিআরপি) পুলিশ।
নীলফামারী থানার অফিসার ইনচার্জ ওসি মোমিনুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে প্রেম সংক্রান্ত বিষয় এসেছে। দুই বছর আগে বাবু একটি মেয়ের সাথে সম্পর্ক করতো, ওই মেয়ের সাথে সম্পর্ক ছিন্ন হওয়ায় ওই মেয়ের সাথে সম্পর্কে জড়ায় শামীম। এরই জের ধরে ছুরিকাঘাত করে বাবু। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে ঘটনাটি রেলস্টশনে হওয়ায় মামলা এবং তদন্তের বিষয়টি জিআরপি পুলিশ করবে।