• শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:১৯ অপরাহ্ন |

সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে নীলফামারীর ঢেলাপীর পশুর হাট

Red Chilli Saidpur

সিসি নিউজ, ০৭ জুলাই ।। ঈদকে সামনে রেখে সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে পশুর হাট বসেছে নীলফামারীতে। সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের অন্তর্গত ৬৬ আর্টিলারি ব্রিগেডের আওতাধীন ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারির তত্ত্বাবধানে জেলা সদরের প্রসিদ্ধ ঢেলাপীর হাটে সপ্তাহে দুইদিন চলছে গরু বেচাকেনা।

সেনাবাহিনী ওয়ানওয়ে বাজার ব্যবস্থায় ঢেলাপীর হাটের একটি মাত্র প্রবেশপথ এবং একটি মাত্র বহির্গমন পথ করা হয়েছে। প্রবেশপথের চেকপোষ্ট থেকে হাটুরে এবং গরু ত্রেতা-বিক্রেতাদের জীবানুমুক্ত, মাক্স পরিধান নিশ্চিতকরণ, তাপমাত্রা পরিমাপ করা হচ্ছে। যদি কোন ব্যক্তিকে বাজারের ভিতরে প্রবেশ করতে হয় তাহলে পূনঃরায় প্রবেশ পথ দিয়ে প্রবেশ করতে হবে।

পাইলট প্রজেক্ট হিসেবে আজ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে সেনাবাহিনী ঢেলাপীর হাটে এ কার্যক্রম শুরু করেছে। এ সময় লে. কর্ণেল আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে সংগলশী ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমান, মেজর এরফান, লে. শাকিল উপস্থিত ছিলেন।

হাটের ইজারাদার মোতালেব হক জানান, সেনাবাহিনীর পাশাপাশি পুলিশ, স্বেচ্ছাসেবকরা সার্বক্ষনিক টহল ও মনিটরিং করছে। পুরো গরু হাটকে নেয়া হচ্ছে সিসি ক্যামেরার আওতায়।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ