• শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:১৬ অপরাহ্ন |

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নীলফামারীতে খাদ্য সামগ্রি ও গাছের চারা বিতরণ

Red Chilli Saidpur

নীলফামারী প্রতিনিধি ।। নীলফামারীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী।
সোমবার সূর্য উদয়ের সাথে সাথে সাংগঠনিক কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে জেলা স্বেচ্ছাসেবক লীগ।
এরপর বেলা ১১টার দিকে বঙ্গবন্ধু চত্বরে (ডিসির মোড়) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অপর্ণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক ও বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী।
আলোচনা সভা শেষে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তাঁর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীদ ওয়াজেদ জয় এর ৫০তম জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এর পর বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা সদরের ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিবন্ধী, নরসুন্দর ও দুঃস্থ্য ৫০০ জন ব্যাক্তির মাঝে খাদ্য সামগ্রি বিতরণ এবং দুই হাজার চারা গাছ রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী জানান,‘ প্রতিষ্ঠাবার্ষিকীতে সদর উপজেলার ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় প্রতিবন্ধী, নরসুন্দর ও দুঃস্থ্য পাঁচশত মানুষের মাঝে খাদ্য সামগ্রি হিসেবে প্রত্যেককে চাল ৫ কেজি, আটা ২ কেজি, আধা লিটার তেল, আধা কেজি ডাল, এক কেজি আলু ও একটি করে সাবান প্রদান করা হচ্ছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সংগঠনের উদ্যোগে দুই হাজার চারা গাছ রোপনের জন্য বিতরণ করা হয় সাধারণ মানুষের মাঝে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ