• শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:০৬ অপরাহ্ন |

জয়পুরহাটে করোনায় মোটর শ্রমিকনেতার মৃত্যু

Red Chilli Saidpur

জয়পুরহাট, ২৯ জুলাই ।। জয়পুরহাটে কোভিড–১৯ রোগে আক্রান্ত হয়ে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুব আলম মঞ্জু (৬০) মারা গেছেন। আজ বুধবার ভোরে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সিভিল সার্জন সেলিম মিঞা আজ দুপুরে করোনায় আক্রান্ত হয়ে ওই মোটর শ্রমিকনেতার মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, মোটর শ্রমিকনেতা মাহাবুব আলম জয়পুরহাট পৌর এলাকার হারাইল মহল্লার বাসিন্দা। তিনি ১৩ জুলাই অসুস্থ হয়ে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনাভাইরাসে তিনি সংক্রমিত হয়েছেন কি না, তা পরীক্ষা করার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে ওই দিন ল্যাবরেটরিতে পাঠানো হয়। ১৭ জুলাই ল্যাবরেটরি থেকে পাঠানো প্রতিবেদনে তিনি করোনা পজিটিভ উল্লেখ করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ২২ জুলাই তাঁকে রংপুরে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তিনি মারা যান।

জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা বলেন, মোটর শ্রমিকনেতা মাহাবুব আলম মঞ্জু করোনায় আক্রান্ত ছিলেন। তিনি রংপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ