• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন |

কোরবানির মাংস নিজ হাতে বিতরণ করলেন পরীমণি

বিনোদন ডেস্ক ।। এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিলেন চিত্রনায়িকা পরীমণি। শনিবার সকালে এফডিসির ভেতরে ৪ নম্বর ফ্লোরের (সদ্য বিলুপ্ত) সামনে কোরবানি দেওয়া হয়। এরপর মাংস প্রস্তুত করে অসহায় শিল্পীদের জন্য প্যাকেট করা হয়। পরীমণি এফডিসিতে আসেন পৌনে চারটায়। সোয়া ৪টায় এফডিসির গেটে সবাইকে সারিবদ্ধভাবে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করেন।

কোরবানির এই মাংস বিতরণের ছবি তোলা গেলেও পরীমণি ভিডিও ধারণ করতে নিষেধ করে দেন। কেন নিষেধ- এর কারণ অবশ্য জানা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পরীমণি কয়েক শ মানুষের মধ্যে মাংস বিতরণ করে যাচ্ছিলেন।

এফডিসিতে কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমণি। অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। এবারও এফডিসিতে কোরবানি দিলেন পরীমণি। এবার পাঁচটি গরু কোরবানি দেওয়ার উদ্যোগ নেন।

পরীমণি গণমাধ্যমকে বলেন, কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর পাঁচটি গরু কোরবানি দেব। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি।

অবশ্য মাংস বিতরণের সময় পরীমণি মাস্ক ছাড়া কুশলীদের তাঁর আশপাশে না থাকার জন্য কঠোরভাবে নিষেধ করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ