• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন |

করোনায় আক্রান্ত এমপি রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও, ০৬ আগষ্ট ।। ঠাকুরগাঁও এক আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে (সাড়ে ১০টায়) এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজুর রহমান সরকার। এছাড়াও একই দিনে জেলায় নতুন করে আরও আটজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩৭ জন ও সর্বমোট মৃত্যু হয়েছে আট জনের।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার জানান, গত ৩ আগস্ট করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে এমপি রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে নয় জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। এদের মধ্যে সদর উপজেলার দুই জন, পীরগঞ্জ উপজেলার এক জন ও রাণীশংকৈল উপজেলায় ছয় জন।

সিভিল সার্জন জানান, এমি রমেশ চন্দ্র সেন সুস্থ রয়েছেন, তার শরীরে এখন করোনার কোনো উপসর্গ নেই। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার পরিবারের অন্যান্য সদস্যরা সকলেই সুস্থ রয়েছেন।

পূর্বের রিপোর্টসহ এ নিয়ে ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৪৩৭ জন, যাদের মধ্যে চিকিৎসা নিয়ে ২৭২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে আট জনের।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ