• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন |

স্ত্রীকে গলাকেটে হত্যা করলো স্বামী

কুড়িগ্রাম, ২২ আগষ্ট ।। পারিবারিক কলহের জেরে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় স্ত্রীকে গলাকেটে হত্যা করেছেন স্বামী। ঘাতক স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের খলিল মেম্বারে বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

ওই গ্রামের রিয়াজুল ইসলাম জানান, শুক্রবার সকাল বেলা মানতের একটি ছাগল জবাই দেয় নজির হোসেন। মানতের মাংস বণ্টন করে দেয়া হয় এলাকায়। কিছু মাংস তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৩) ঘরে রাখে। সেই মাংস রান্না করাকে কেন্দ্র করে উভয়ের মাঝে জগড়া বিবাদ সৃষ্টি হয়। এক পর্যায় স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে দেশিয় ধারালো দা দিয়ে গলায় কোপ দেন নজির। সাথে সাথে মাটিতে রক্তাত অবস্থায় লুটিয়ে পড়েন আনোয়ারা বেগম।

খবর পেয়ে স্থানীয় লোকজন জড়ো হয় তার বাড়িতে। এ সময় নজিরের মা নবিজন ও বাবা ইসমাইল হোসেন পালিয়ে যায়। পরে এলাকার লোকজন নজির হোসেনকে আটক করে বেঁধে থানায় খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নজিরকে থানায় নিয়ে যায়। নিহত আনোয়ারা বেগমের দুই মেয়ে দুই ছেলে রয়েছে। পরে নিহতের মা আবেদা বেওয়া বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য খলিলুর রহমান জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তার শাস্তি হওয়া উচিৎ।

ফুলবাড়ী থানার এএসআই হাবিবুর রহমান হাবিব জানান, স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্দ্ব হয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ