• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ডোমারে যুবদলের প্রতিনিধি সম্মেলনে হট্টগোল

নীলফামারী প্রতিনিধি ।। নীলফামারীর ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিনিধি সম্মেলনে দু’পক্ষের মধ্যে আধা ঘন্টাব্যপি ধাক্কাধাক্কি ও মারামারি হয়েছে। কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে প্রতিনিধি সম্মেলন সম্পূর্ণ হয়। সোমবার (২৪ আগষ্ট) বিকাল ৩ টার দিকে নাট্য সমিতি মিলনায়তনে প্রতিনিধি সম্মেলনের স্থানে এ ঘটনাটি ঘটে। নীলফামারী জেলা যুবদল সম্মেলনটির আয়োজন করে।
স্থানীয় বাটার মোড়ে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিরা গাড়ী থেকে নামার সাথে সাথেই ডোমার উপজেলা ও পৌরসভার কমিটিকে ভুয়া কমিটি বলে শ্লোগান দিতে শুরু করে একাংশ। অতিথিরা মঞ্চে প্রবেশ করলে আবারও উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি ও মারামারিও হয়। কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে স্বল্পসময়ে অনুষ্ঠান শেষ করে অতিথি বৃন্দ।
জেলা যুবদলের সভাপতি এএইচএম সাইফুল্লাহ্ রুবেল এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি রুহুল আমিন আকিল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (রংপুর বিভাগ) চৌধুরী মুহাম্মদ মহেবুল্লাহ আবু নুর, কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন সাধারন সম্পাদক রেজা পাহলভী মাসুম, সহ-সম্পাদক জিএস বাবুল, সহ-সাধারন সম্পাদক (রংপুর বিভাগ) নাজমুল আলম নজু, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) মাহফুজ-উন-নবী ডন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জেলা যুবদলের সাধারন সম্পাদক শাহদাৎ হোসেন চৌধুরী।
কেন্দ্রীয় নেতারা বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় ও রংপুর বিভাগীয় নেতৃবৃন্দ নীলফামারী ও ডোমার উপজেলা যুবদলের প্রতিনিধি সভায় অংশ গ্রহন করেন। ডোমারে নেতকাকর্মীদের মধ্যে কিছুটা ভুল বোঝাবোঝি হয়েছে। আমরা সমাধান করে ফেলবো।
বিক্ষুব্ধ একাংশের নেতাকর্মীরা বলেন, ২০১৮ সালে উপজেলা যুবদলের একটি কমিটি ঘোষনা করা হয়েছে। এ পর্যন্ত তারা কোন কার্যক্রম করতে পারে নাই কর্মীদের বাঁধায়। আবারো তাদের কমিটিতে আনার একটি ষড়যন্ত্র চলছে। তাই আমরা প্রতিবাদ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ