• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন |

শিক্ষামন্ত্রীর নামে অপপ্রচার করায় কলেজ প্রিন্সিপালের জিডি

সিসি ডেস্ক ।। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় সাধারণ ডায়েরী করা হয়েছে। বুধবার (২৬ আগস্ট) সকালে চাঁদপুর সদর মডেল থানায় দুইটি আইডির বিরুদ্ধে ডায়েরী করেন চাঁদপুর পুরাণ বাজার ডিগ্রি কলেজের প্রিন্সিপাল রতন কুমার মজুমদার।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এর নামে Mili sultana এবং জাইমা রহমান ফেসবুক পেজ থেকে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার হচ্ছে। ফলে একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দণ্ডনীয় অপরাধও বটে।

তিনি আরও উল্লেখ করেন, ডা. দীপু মনি‘র মতো সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই উক্ত আইডি এবং পেজের বিরুদ্ধে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।

সাধারণ ডায়েরির সঙ্গে উক্ত ফেসবুক একাউন্ট, পেজের লিংক, মিলি সুলতানা এবং জাইমা রহমানের মন্তব্যের ফটোকপি জমা থানায় জমা দেন সাধারণ ডায়েরির বাদী অধ্যক্ষ রতন কুমার মজুমদার।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, সাধারণ ডায়েরীর মাধ্যমে আমরা অভিযোগ জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগেও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি‘র নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় অধ্যক্ষ রতন কুমার মজুমদার চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। এছাড়াও এ ধরণের অপপ্রচার করায় ইতোমধ্যে চাঁদপুর সদরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ৩ শিক্ষক কারাগারে আটক আছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ