• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন |

করোনায় দৌলতপুর থানার ওসির মৃত্যু

সিসি ডেস্ক, ২৭ আগষ্ট ।। মহামারী করোনাভাইরাসের সঙ্গে দুই সপ্তাহ ধরে লড়াই করার পর না ফেরার দেশে চলে গেছেন কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান (৪২)।

বুধবার রাত ১০.৩৭টায় তিনি ঢাকার রাজারবাগ বাংলাদেশ পুলিশের সেন্ট্রাল হাসপাতালে মৃত্যুবরণ করেন। ইন্নানিল্লাহে ওয়াইন্নাইলাইহি রাজিউন।

এসএম আরিফুর রহমান প্রায় ২ সপ্তাহ আগে করোনা আক্রান্ত হন। প্রথমে তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার রাজারবাগস্থ বাংলাদেশ পুলিশের সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার পরিস্থিতির আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার রাতে তিনি না ফেরার দেশে চলে যান।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাত তার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় কুষ্টিয়া পুলিশ লাইনে স্বাস্থ্যবিধি মেনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আরিফুরের মরদেহ খুলনায় তার গ্রামের বাড়িতে পাঠানো হবে।

আরিফুরের বাড়ি খুলনার রূপসা উপজেলার সামন্তসেনা গ্রাম। তার এক বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। কুষ্টিয়ার বিভিন্ন থানায় পুলিশের এসআই হিসেবে চাকরি করে মানুষের প্রশংসা কুড়ান তিনি। পরে পদোন্নতি পেয়ে ওসি হয়ে দৌলতপুর থানায় যোগ দেন। জেলার সব মহলে একজন সৎ ও সজ্জন পুলিশ অফিসার হিসেবে পরিচিত ছিলেন আরিফুরের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ