• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন |

ক্রিকেটার সাইফ ও ট্রেনার লি করোনা পজিটিভ

খেলাধুলা ডেস্ক ।। বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান ও বিসিবির ট্রেনার নিকোলাস ট্রেভর লি করোনা পজিটিভি হয়েছেন। তাদেরকে স্বেচ্ছা আইসোলেশনে  পাঠানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গত সোমবার শ্রীলংকা সফরের পুলে থাকা বাংলাদেশ জাতীয় দলের ১৭ ক্রিকেটার এবং বেশ ক’জন কোচিং স্টাফের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়। তাদের মধ্যে এই দু’জনের করোনা পজিটিভ হওয়ার কথা জানা গেছে।

চলতি বছরের মার্চে তিন বছরের চুক্তিতে ইংল্যান্ডের নিক লিকে দলের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ দেয় বিসিবি। শ্রীলংকা সফর সামনে রেখে দলের দায়িত্ব নিতে ঢাকায় এসে কোয়ারেন্টাইনে ছিলেন লি।

সাইফ হাসান সর্বশেষ পাকিস্তান সফরে তার আন্তর্জাতিক ক্যারিয়ারের টেস্ট দুটি খেলেছেন। তামিমের ওপেনিং সঙ্গী সাদমানের ইনজুরির কারণে ওই সফরে  আন্তর্জাতিক অভিষেক হয়ে যায় তার। তবে শ্রীলংকা সফরে তামিমের সঙ্গী হিসেবে সাইফ-সাদমান দু’জনকেই রাখার পরিকল্পনা আছে বিসিবির।

এর আগে বাংলাদেশ দলের ক্রিকেটাররা শ্রীলংকা সফরের জন্য স্বতন্ত্র অনুশীলন করলেও দলের একজন স্টাফের করোনা উপসর্গ থাকায় হুট করেই স্থগিত হয়ে যায় অনুশীলন। আগামীকাল বুধবার থেকে আবার ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন শুরু হওয়ার কথা। সেখানে দেশের স্বাস্থ্য বিভাগের সবুজ সংকেত পেলে কোয়ারেন্টাইন শর্ত শিথিল করে হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুককে যোগ করার পরিকল্পনা আছে বোর্ডের।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ