• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন |
শিরোনাম :

ইউএনও’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ডোমারে মানববন্ধন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ।। নীলফামারীর ডোমার উপজেলায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা হতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ওই কর্মসুচির যৌথভাবে আয়োজন করে।
মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরননবীর সভাপতিত্বে পৌর কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, সাবেক সহকারী কমান্ডার বীরমুক্তিযোদ্ধা গোলাম রাব্বানী, সাবেক ডেপুটি কমান্ডার এমএ কবির, মুক্তিযোদ্ধার সন্তান আল-আমীন রহমান, মুক্তিযোদ্ধা সন্তান সজিব, তন্ময়, সুপ্ত প্রমূখ বক্তব্য রাখেন।
বক্তরা, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার মুক্তিযোদ্ধা বাবার উপর সন্ত্রাসী হামলা নিছক কোন চুরির ঘটনা নয়। এটি পরিকল্পিত হত্যাকান্ড। সরকারের ভিতরে কিছু যুদ্ধাপরাধী পরিবারের সদস্যরা ঢুকে পরেছে। তারা অনৈতিক কোন সুবিধা না পেলে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যেদের উপর হামলা করছে। সরকারকে দ্রুত মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের জন্য সুরক্ষা আাইন করার দাবী জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ