• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কিশোরগঞ্জে সাপের কামড়ে দু’সন্তানের জননীর মৃত্যু

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি।। সাপের কামড়ে দু’ সন্তানের জননীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের উত্তর বাহাগিলী ঝলঝলিয়া গ্রামে। মৃত্যু ব্যক্তি হচ্ছে ফিকরুল ইসলামের স্ত্রী দু’সন্তানের জননী কারিমা বেগম (৩০)।
পারিবারিক সূত্র জানায়- সোমবার রাতে খাবার খেয়ে সকলেই ঘুমিয়ে পড়ে। গভীর রাতে হাতে ব্যাথা অনুভব হলে বিছানা থেকে উঠার সময় পাশে একটি সাপ দেখতে পায়। এসময় হাতে সাপের কামড়ের চিহৃ দেখতে পেয়ে চিৎকার দিলে তার স্বামীসহ বাড়ির লোকজন তাকে দ্রুত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে ভর্তি করে। মঙ্গলবার ভোরে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ