• শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:৫৪ অপরাহ্ন |

নুসরাতকে হত্যার হুমকিতে শুটিংয়ে বাড়তি নিরাপত্তা

বিনোদন ডেস্ক ।। টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে হত্যার হুমকি দিয়েছে এক কট্টরপন্থী। নুসরাতের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ হুমকি দেওয়া হয়।

মূল ঘটনা হলো—কয়েক দিন আগে মাতৃপক্ষের সূচনা উপলক্ষে দেবী দুর্গা সেজে একটি ভিডিওটি নুসরাত তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। ভিডিওটি পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানান তিনি। ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই নজর কাড়ে নেটিজেনদের।

নেটিজেনদের একাংশ নুসরাতের রূপের প্রশংসা করলেও বড় একটি অংশ অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করছেন। আর সেখানে হত্যার হুমকি দেওয়া হয় এই অভিনেত্রীকে। হত্যার হুমকি দিয়ে একজন লিখেন—তোমার মৃত্যুর সময় ঘনিয়ে এসেছে। আল্লাহকে ভয় করো। নিজের শরীর ঢেকে রাখতে পারো না? ছি! ছি!

নুসরাত জাহানের পরবর্তী সিনেমা ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী। এ সিনেমার শুটিং করতে লন্ডনে গিয়েছেন নুসরাত। কিন্তু ফেসবুকে হত্যার হুমকি পাওয়ার পর পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। বিদেশে যাতে শুটিং করতে কোনো সমস্যা না হয় এজন্য বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানিয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, নুসরাতের অনুরোধের ভিত্তিতে লন্ডনে ভারতীয় দূতাবাসের সঙ্গে কথা বলছে নয়াদিল্লি। তাই অভিনেত্রীর চিন্তার কোনো কারণ নেই। যদিও এখন পর্যন্ত এ নিয়ে লিখিত কোনো অভিযোগ দায়ের করেননি বসিরহাটের এই সাংসদ।

গত জুলাই মাসে ‘এসওএস কলকাতা’ নামে একটি সিনেমায় নাম লিখিয়েছেন নুসরাত জাহান। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমার শুটিং গত ৮ জুলাই শুরু হয়। লকডাউনের পর এ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরেন নুসরাত। এছাড়া ‘ডিকশনারি’ নামে আরেকটি সিনেমার কাজ নুসরাতের হাতে রয়েছে। ব্রাত্য বসু পরিচালিত এ সিনেমার শুটিং বাকি রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ