• রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
অস্তিত্ব সংকটে নীলফামারীর বাঁশ শিল্প, দুর্দিনে শিল্পীরা শোককে শক্তিতে রুপান্তর করে সফল সৈয়দপুরের রেজওয়ানা খুরশিদ  সৈয়দপুরে পিতার সম্পত্তিতে বঞ্চিত সন্তানদের তালা মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল খানসামায় বিএনপি’র আহ্বায়কের স্বাক্ষর জাল করে কমিটি গঠনের অভিযোগ চিলমারীতে মেধাবী কল্যাণ সংস্থার উদ্দেগে ঘর পেল ৭১-এর সেই মিনুবালা মহানবীকে (সাঃ) অবমাননার প্রতিবাদে ডোমারে মানববন্ধন খানসামায় ফের ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন: আহবায়কের স্বাক্ষর জালের অভিযোগ প্রবাসী আয়ে বিশ্বে অষ্টম বাংলাদেশ জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় তিনটি মামলা

রাজস্থানে যোগ দিচ্ছেন বেন স্টোকস

খেলাধুলা ডেস্ক ।। বাবার অসুস্থার কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি ত্রয়োদশ আসরের শুরু থেকে অংশ নিতে পারেননি ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। যে কারণে তাকে আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে প্রথম চার ম্যাচে দেখা যায়নি। তবে এবার আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হয়েছেন স্টোকস।

নিজেদের আদি নিবাস নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ থেকে আবুধাবিতে গিয়ে তিনি দলের সাথে যোগ দিবেন। ক্রাইস্টচার্চের একটি হাতপাতালে স্টোকসের বাবার ক্যান্সারের চিকিৎসা চলছে। যে কারণে পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকেই দলের বাইরে স্টোকস।টুইটারে বিষয়টি নিশ্চিত করে রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘ক্রাইস্টচার্চ থেকে আরব আমিরাত আসতে কত সময় নেয়?

স্টোকস যোগদানের খবরে খুশি রাজস্থানের অধিনায়ক অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ। তিনি বলেন, ‘বেন দারুন এক খেলোয়াড়। এখানে আসার দলের সাথে যোগ দিবেন সে।’ রাজস্থানে স্টোকসের আরও তিন জাতীয় দলের সতীর্থ রয়েছে। তারা হলেন- জশ বাটলার, জোফরা আর্চার ও টম কারান। এখন পর্যন্ত ৪ ম্যাচে ২টি জয় ও ২টি হার রাজস্থানের।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ