• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন |

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

সিসি ডেস্ক ।। বগুড়ায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। রবিবার ধষর্ণের শিকার গৃহবধূ থানায় অভিযোগ দিলে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিলন মিয়া উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের মিলন মিয়া তার ছেলে ট্রাক ড্রাইভার সাব্বির হোসেনের স্ত্রীর উপর কু-দৃষ্টি দেন। ছেলে বাড়িতে না থাকার সুযোগে শ্বশুর মাঝে মধ্যেই গভীর রাতে ছেলের বউয়ের ঘরে ঢুকে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিতেন। এতে টের পেয়ে পুত্রবধু জেগে উঠলে শ্বশুড় পালিয়ে যেতেন।

এরপর শ্বশুর কৌশল পরিবর্তন করে পুত্রবধুকে দুধের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দিতেন। পুত্রবধু দুধ পান করার পর গভীরভাবে ঘুমিয়ে পড়লে মিলন মিয়া তার শয়ন কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ করতেন। ঘুমের ওষুধ খাওয়ার কারণে পুত্রবধু দেরি করে বেলা ১২টার সময় ঘুম থেকে সজাগ হতেন। তখন নিজের গায়ের কাপড়-চোপড় এলোমেলো দেখতেন। এতে পুত্রবধুর সন্দেহ হলে তিনি নিজেই কৌশলে ভিডিও মোবাইল ফোন দিয়ে ভিডিও রেকর্ড করার পরিকল্পনা করেন।

একপর্যায়ে গত ২৬ জুলাই পুত্রবধূ শয়ন কক্ষে ঘুমানোর ভান করে থাকেন। গভীর রাতে শ্বশুর পুত্রবধূর শয়ন কক্ষে ঢুকে ধর্ষণে লিপ্ত হন। এ সময় পুত্রবধূ কৌশলে আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করেন। এরপর পুত্রবধূ তার বাবাকে সঙ্গে নিয়ে রবিবার তার শ্বশুরের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা করেন। রাতেই থানা পুলিশ লম্পট শ্বশুরকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, গৃহবধূর অভিযোগ পাওয়ার পর রবিবার তার শ্বশুরকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

ওসি বলেন, মিলন মিয়া আমার কাছে শিকার করেছেন তার ছেলে ১৫ দিন পর পর বাড়ি আসতেন। এই সুযোগে তিনি দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে দুধসহ বিভিন্ন খাবারে ঘুমের ওষুধ খাইয়ে এভাবে ধর্ষণ করে আসছিল। তবে ২৬ জুলাইয়ের পর আর তিনি ধর্ষণ করতে পারেননি। ওই গৃহবধূ এর আগে থানায় না এসে তার পরিবারকে সঙ্গে নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করেছে। কিন্তু কোথাও সমাধান না পেয়ে রবিবার থানায় আসেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ