• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:২৫ অপরাহ্ন |

রাঙামাটিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সিসি ডেস্ক, ০৬ অক্টোবর।। রাঙামাটির লংগদুর আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ বিদ্যালয়ের এক ছাত্রী আটারকছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের সভাপতি মঙ্গল কান্তির কাছে লিখিত অভিযোগ করেছে।

মঙ্গল কান্তি চাকমা অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, লিখিত অভিযোগে গত ২৫ সেপ্টেম্বর এ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে উল্লেখ করা হয়।

তিনি বলেন, ভুক্তভোগী ওই ছাত্রী করল্যাছড়ি উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পাস করেছে। অভিযোগে বলা হয়েছে, ঘটনার দিন ওই ছাত্রী ছাগল খুঁজতে বিদ্যালয়ের দিকে যান। এ সময় বিদ্যালয়ে ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রহিম। এ সময় ছাত্রী লেবু নিয়ে যাওয়ার কথা বলে বিদ্যালয়ে ডাকেন। ওই ছাত্রী বিদ্যালয়ের কক্ষে প্রবেশ করতেই কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করেন। পরে এ ঘটনাটি কাউকে না জানানো এবং জানালে প্রাণনাশের হুমকি দেন আব্দুর রহিম।

ভুক্তভোগীর পিতা বলেন, ঘটনার পর মেয়েটি বিষয়টি তার মাকে জানায়। ধর্ষণের আইন সম্পর্কে ধারণা না থাকায় কোথায় গেলে বিচার পাব তা আমাদের জানা ছিল না।

মঙ্গল কান্তি চাকমা বলেন, অভিযোগ পাওয়ার পর বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের জানানো হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর বলেন, এ অভিযোগ পুলিশের কাছে আসেনি। ধর্ষণের ঘটনা ঘটলে সাথে সাথে পুলিশকে জানাতে হয়। এ ঘটনার ক্ষেত্রে তা করা হয়নি। ইউনিয়নের চেয়ারম্যানও আমাকে কোন কিছু জানায়নি।

এ বিষয়ে জানতে আব্দুর রহিমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ